মোহাম্মদ হোসেন, হাটহাজারী :

চট্টগ্রামের হাটহাজারীতে ৯ বছরের দুই শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে হোসেন (৩০) নামে এক জনকে আটক করেছে পুলিশ। উপজেলার দক্ষিণ কুয়াইশ গোল আমগাছতল এলাকা থেকে সোমবার দিবাগত রাত ১১টায় তাকে আটক করা হয় ওই ধর্ষণকারীকে। এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে হোসেনের বিরুদ্ধে হাটহাজারী মডেল থানায় একটি মামলা রুজু করেন।

হাটহাজারী মডেল থানা পুলিশ আসামী হোসেনকে আদালতে সোপর্দ করেছে। ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করার জন্য ওই দুই শিশুকে চট্টগ্রাম মেডিকেল কলেজ(চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। অভিযুক্ত হোসেন কক্সবাজার উপজেলার টেকনাফ থানাধীন হারাখালি এলাকার মৃত রবি সুলতানের ছেলে ও নগরীর কাপ্তাই রাস্তার মাথা এলাকার বেক্স টেক্সটাইল নামক একটি প্যাকেট ফ্যাক্টরির জুনিয়র প্যাকার। বলে জানা গেছে। হাটহাজারী মডেলথানার ওসি ঘটনার সত্যাতা স্বীকার করেন।

উল্লেখ্য থাকে যে, গত রোববার হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের কাটিরহাট উচ্চ বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়–য়া নয় বছরের এক স্কুল ছাত্রীকে ধর্ষণের পর ছুরিকাঘাত করে সেপটিক ট্যাংকে ফেলে দিয়েছে ওই বিদ্যালয়ের দপ্তরী আপন চন্দ্র মালী (৫০)। সেপটিক ট্যাংক থেকে স্কুল ছাত্রীর নিথর ও রক্তাক্ত দেহ উদ্ধার করেন। এ ঘটনায় জনতা ধর্ষক আপন চন্দ্র মালীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ##

মোহাম্মদ হোসেন

হাটহাজারী,চট্টগ্রাম।

মোবাইল: ০১৮১৯-৮৭১৩৬৪